আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

কাভার্ডভ্যানের ধাক্কায় বাসের হেলপারসহ নিহত ৩

রংপুর-ঢাকা মহাসড়কের রংপুরের পীরগঞ্জে মালবাহী কাভার্ডভ্যানের ধাক্কায় যাত্রীবাহী বাসের হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (১৯ মার্চ) সকালে রংপুরের পীরগঞ্জ ও গাইবান্ধার ধাপেরহাট সীমানাবর্তী এলাকা ফাইভস্টার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রশিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে আসা রংপুরগামী জাকির পরিবহণের যাত্রীবাহী বাস ফাইভস্টার মোড়ে পৌঁছে। এসময় রংপুরগামী মালবাহী কাভার্ডভ্যান বাসে ধাক্কায় দেয়। এক পর্যায়ে কাভার্ডভ্যান উল্টে পড়ে যায়। এতে বাসের হেলপার ও দুই নারী নিহত হন। আহত হন আরও দুইজন।

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা এসে নিহতের লাশ উদ্ধার করে এবং আহত দুইজনকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করে। নিহত দুই নারী যাত্রী বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলা ও নিহত হেলপারের বাড়ি সিলেট জেলায়। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।