আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :
«» হিলিতে আমদানি নিষিদ্ধ ভারতীয় এ্যাম্পলসহ আটক ১ «» হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস গোয়েন্দা কর্তৃক ১৩০০০ (তের হাজার) পিস মেমোরি কার্ড আটক «» সখীপুরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বিদ্যুৎ শ্রমিক সোহেল রানার মৃত্যু «» কুমিল্লায় হোটেলে মিললো ২ বস্তা কনডম, ১৩ পতিতাকে জরিমানা «» অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান «» ইংল্যান্ডকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া «» সৃষ্টি হিউম্যান রাইটস’র চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ «» সৃষ্টি হিউম্যান রাইটস’র কার্যক্রমে সন্তুষ্ট প্রকাশ করলেন মার্কিন রাষ্ট্রদূত «» তাজহাটে মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির প্রতিনিধি দলের সাক্ষাৎ «» ঢাবিতে গান গাইবেন ড. মাহফুজুর রহমান

ফেনীর লালপুলে ট্রাকভর্তি ফেন্সিডিলসহ আটক-২

রিপোর্টার-আর টি এন মিজানুর রহমান
ফেনীর শহরতলী লালপুল ট্রাকভর্তি ফেন্সিডিল উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। ১৮ মার্চ সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল এলাকায় থেকে তাদের আটক করা হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কুমিল্লা থেকে ট্রাক ভর্তি মাদকদ্রব্য চট্টগ্রামের দিকে যাচ্ছে। এমত তথ্যের ভিত্তিতে সকালে মহাসড়কের ওই এলাকায় চেকপোষ্ট বসায়। পরে গতিবিধি সন্দেহ হলে একটি ট্রাককে (ঢাকা-মেট্রো ট-১৩-৫২২২) থামনে সংকেত দেয় র‌্যাব। চালক গাড়ী না থামিয়ে দ্রুত পালিয়ে যেতে চাইলে র‌্যাব ধাওয়া দিয়ে গতিরোধ করে।

 

এ সময় ট্রাকের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২ হাজার ৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোঃ আউয়াল হোসেন (২৯) ও মো. সিদ্দিককে (২৮) আটক করে। আটককৃত আউয়াল হোসেন নরসিংদী জেলার সদর থানার সাটির পাড়া গ্রামের মৃত আহসান উল্যার ছেলে ও মো. সিদ্দিক একই উপজেলার নাগরিয়া কান্দি গ্রামের ইনাজুল হকের ছেলে। র‌্যাব আরো জানায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি ৬৫ হাজার টাকা ও জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। ফেনীস্থ র‌্যাব-৭ সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।