আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

মানিকগঞ্জে ইভিএম মেশিনে ক্রটি, প্রার্থীর ভোট বর্জন

মানিকগঞ্জের সদর উপজেলার মত্ত সরকারি প্রাথমিক বালক বিদ্যালয় ভোটকেন্দ্রে ইভিএম মেশিনে ত্রুটি থাকার কারণে ২ ঘণ্টা ২০ মিনিট বিলম্বে ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোট কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার আবু বকর সিদ্দিক এই তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া সদর উপজেলার আরও পাঁচটি ভোট কেন্দ্রে ইভিএম মেশিন যান্ত্রিক সমস্যা দেখা দেয়। পরে অবশ্য তা ঠিক করে ভোট গ্রহণ শুরু করা হয়।
এদিকে কারচুপি অভিযোগে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের ও আমিনুর রহমান ভোট বর্জন করেছেন।
এছাড়া ওই উপজেলার জিয়নপুর ২৭ নং ভোট কেন্দ্রে নৌকা প্রতীকে সিল মারার অভিযোগে কেন্দ্রটির সহকারী প্রিজাইডিং অফিসার আটক হয়েছে। জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এসএম ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন। রোববার (২৪ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার জিয়নপুর খাঁ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। আটক ওই কর্মকর্তার নাম রুহুল আমিন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও দৌলতপুর উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মোমিন জানান, ওই কেন্দ্রে ব্যালট পেপার ছিঁড়ে নৌকা প্রতিকে ভোট দেওয়ার চেষ্টা করছিল। বিষয়টি কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসলে তারা তাকে আটক করে রিটার্নিং কর্মকর্তাকে জানায়। পরে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে তাকে আটক করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।