আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

ভোটারশূন্য ভোটকেন্দ্র

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার কয়েকটি কেন্দ্রে ভোটের সব আয়োজন ছিল, ছিলেন না শুধু ভোটার।

পঞ্চম উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে রোববার আখাউড়া উপজেলার ৪৪ কেন্দ্রে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। তবে এর মধ্যে সকালে সাতটি ভোটকেন্দ্র সরেজমিন পরিদর্শন করে এ চিত্রই চোখে পড়ে।

সরেজমিন ঘুরে দেখা যায়, সকাল সোয়া ৮টার দিকে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজকেন্দ্রে ভোটারের উপস্থিতি পাওয়া যায়নি।

সকাল ৯টার দিকে রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়কেন্দ্রে ভোটারশূন্য দেখা যায়।

সকাল ৯টা ২০ মিনিটে খরমপুর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয়ে ভোটারদের কোনো উপস্থিতি চোখে পড়েনি।

এদিকে সকাল পৌনে ১০টায় উপজেলার উত্তর ইউনিয়নের রামধনগর প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটারশূন্য কেন্দ্র দেখা গেলেও সেখানকার একটি বুথে ১০৪টি ভোট পড়েছে বলে জানান প্রিসাইডিং অফিসার।

কিন্তু অন্য বুথে ৩ ঘণ্টায় দুটি বা ভোটই পড়েনি এমনটি জানিয়েছেন কর্তৃব্যরত পোলিং এজেন্ট।

এদিকে দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটারের দেখা মেলিনি। তবে শতাধিক ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত প্রিসাইডিং অফিসার মো. কামাল আহম্মদ খান।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া অবস্থান ও ভোটের সব সরঞ্জাম থাকার পরও এসব কেন্দ্রে ভোট দিতে না আসায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

উল্লেখ, আখাউড়া উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। তবে আজ শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। #যুগান্তর

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।