জাবিতে বায়োটেক ক্লাবের সভাপতি তুষার- সাধারণ সম্পাদক সফিউর

সাঈদ বিন ইসলাম, জাবি প্রতিনিধি; জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেক ক্লাবের কার্যনির্বাহী কমিটি- ২০১৯ নির্বাচিত করা হয়েছে।

কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মোস্তাফিজুর রহমান তুষার (৪৩) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ সফিউর রহমান (৪৪)।
এছাড়া সহ-সভাপতি পদে দু’জন সাব্বির জনি (৪৩) ও আরমান হোসেন শান্ত (৪৪) , যুগ্ম সাধারণ-সম্পাদক ফয়সাল বিন রহমান (৪৫), কোষাধ্যক্ষ মোঃ শরিফুল আলম (৪৪), সাংগঠনিক সম্পাদক সাবরিনা আলি (৪৪), দপ্তর সম্পাদক ইশতিয়াক আহমেদ রুপক(৪৪) সহ ২৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়।

বায়োটেক ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সফিউর রহমান বলেন,“বায়োটেকনোলজি & জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষার্থীদের সৃজনশীলতা বিকাশে এবং বায়োটেক ক্লাবের সকল উন্নয়ন মূলক কার্যক্রম সম্পাদনে কমিটির সকল সদস্য সর্বদা সচেষ্ট থাকবে”।

উল্লেখ্য যে, গত রবিবার(২৮এপ্রিল) বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেক ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন- ২০১৯ অনুষ্ঠিত হয়েছে ।জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রসঙ্গত যে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষার্থীই বায়োটেক ক্লাবের সদস্য।
আরো উল্লেখ্য যে, বায়োটেক ক্লাব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বায়োটেকনোলজি সম্পর্কিত বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সেমিনার, কনফারেন্স এবং কর্মশালার আয়োজন করে থাকে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে নানা ধরনের সাংস্কৃতিক, বিশেষ দিবস উদযাপন, খেলাধুলার আয়োজন করে আসছে। সর্বোপরি দক্ষ নেতৃত্ব তৈরিতে অগ্রনী ভূমিকা পালন করছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেক ক্লাব। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।
0 Shares
Share via
Copy link
Powered by Social Snap