শেরপুরে এসজিসি’র আয়োজনে “মশাবাহিত রোগ” প্রতিরোধ বিষয়ক আলোচনা

শেরপুর জেলা প্রতিনিধি;    সেবামূলক সংগঠন সামস-৯২,এসিআই ও এসসি জনসন ও এর যৌথ সৌজন্যে ডেঙ্গু, ম্যালেরিয়া ও চিকুনগুনিয়া প্রতিরোধে শেরপুরের যোগিনীমুরা উচ্চ বিদ্যালয়ে ও মাদ্রাসায় জনসচেতনতা তৈরি এবং বিনামূল্যে ছাত্র/ছাত্রীদের মাঝে মশার কয়েল বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ২নং চরশেরপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন শেরপুর এসজিসির সভাপতি ও বিডি ক্লিন শেরপুর শাখার সমন্বয়ক আল-আমিন রাজু। অন্যন্যেদের মাঝে আরও বক্তাব্য রাখেন,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রানীবিদ্যা বিভাগের অধ্যাপক ড.কবিরুল বাশার, সামস -৯২ এর সভাপতি ফজলুর রহমান, লায়ন্স ক্লাবের গভর্ণর মোঃ জোনায়েদ ইকবাল, যোগিনীমুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফুর রহমান, সহঃ প্রধান শিক্ষক ইসরাত জাহান রিতা, প্রাক্তণ সভাপতি মেজবাউল ইসলাম লিটন, শেরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম মিল্টন, ডা.আবু নায়িম মোহাম্মদ সোহেল ভিপিএম, ২নং চরশেরপুর ইউপি সদস্য নাঈম আহামেদ মনি প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগীতা করেন,শেরপুর জেলা স্কাউটের এস আর এম মোঃ আনিসুর রহমান সহকারী এস আর এম মোঃ রাকিবুল ইসলাম, মিলন মিয়া, মোঃ তৌহিদুর রহমান, মেহেদি হাসান শামীম, অনিক,সজীব আহম্মেদ, সুবাহান, নাদিম হাসা এসিআই কোম্পানির প্রতিনিধি,সমসের সদস্য, এলাকার জনপ্রতিনিধি, বিডি ক্লিনের সকল সদস্য এবং স্থানীয় সাংবাদিকগন। এছাড়া বিনামূল্যে মশার কয়েল বিতরন শেষে, বিডি ক্লিন শেরপুরের উদ্যেগে, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে শপথ বাক্য পাঠ ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।
0 Shares
Share via
Copy link
Powered by Social Snap