শেরপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলেন শাপলা

শেরপুর জেলা প্রতিনিধি;   পঞ্চম উপজেলা নির্বাচনে পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাংবাদিক সাবিহা জামান শাপলা স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে তার প্রার্থীতা ঘোষণা করেছেন। তিনি গতকাল ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে শেরপুর প্রেসক্লাবে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের এক ঘরোয়া অনুষ্ঠানে এ ঘোষণা করেন।

এসময় তিনি জেলার সকল সাংবাদিকদের কাছে তার নির্বাচনে অংশগ্রহণের ইচ্ছা ব্যক্ত করেন এবং নির্বাচনে জয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার সুযোগদানে সাংবাদিকদের সহযোগিতা চান।

তিনি বলেন, আমি একযুগেরও বেশি সময় ধরে আপনাদের সহকর্মী হিসেবে শেরপুর থেকে দৈনিক আমাদের সময় পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকতা করে আসছি। আপনাদের প্রত্যক্ষ সহযোগিতা ও সমর্থনে দুইবার শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালনকালে আপনারা যেভাবে সহযোগিতা করেছেন তাতে আমি কৃতজ্ঞ। আমি আশা করছি, আপনাদের সহকর্মী ও সহযোদ্ধা হিসেবে আসন্ন উপজেলা নির্বাচনে শেরপুর সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করলে আপনাদের সহযোগিতা বিগত দিনের মতোই পাবো।

এসময় শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি জিএম আফসার বাবুলসহ শেরপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। শাপলা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ শেরপুর শহর শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।
0 Shares
Share via
Copy link
Powered by Social Snap