আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

মা হতে চলেছেন দীপিকা?

হিন্দি চলচ্চিত্র অঙ্গনে অন্যতম সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অন্যতম তারকাও তিনি। ২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কোমোতে রাজকীয় আয়োজনে দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা। ছয় বছর প্রেমের পর শিন্ধি ও কোঙ্কানি রীতিতে বিয়ে করেন তাঁরা। আয়োজন করেন বেশ কয়েকটি অভিজাত বিবাহোত্তর অভ্যর্থনা। সম্প্রতি মাতৃত্ব নিয়ে কথা বলেছেন এই নায়িকা। বেশ কিছুদিন ধরে বি-টাউনে গুঞ্জন, মা হতে চলেছেন দীপিকা।

তবে সেই গুঞ্জন সরাসরি নাকচ করে দিলেন দীপিকা পাড়ুকোন। বললেন, সেটা যখন হবে, তখনই বলা যাবে।

মা হতে চান দীপিকা। তবে তা সঠিক সময়েই। বলেন, ঠিক সময়েই সেটা হবে। নারী বা কোনো যুগলকে মাতৃত্ব-পিতৃত্ব নিয়ে বিব্রত করা ঠিক নয় বলেই মত এশিয়ার সেরা এই আবেদনময়ীর। এই অভিনেত্রী আরো বলেন, এমন একটা দিন আসবে যেদিন এ ধরনের প্রশ্ন কোনো নারীকে আর করা হবে না। দিনবদল হবেই।

আগামীতে ভারতের এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ‘ছপাক’ সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী। এ ছবির পরিচালক ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার।

লক্ষ্মী আগরওয়াল বর্তমানে টিভি শো সঞ্চালিকা ও স্টপ এসিড অ্যাটাকের প্রচারক। সিনেমায় তাঁর জীবনসংগ্রাম ফুটিয়ে তোলা হবে। এতে দীপিকা ছাড়াও অভিনয় করছেন বিক্রান্ত মাসেই। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি।

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর ‘ছপাক’ই দীপিকার প্রথম সিনেমা। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে সিনেমাটি সহ-প্রযোজনাও করছেন দীপিকা। সূত্র : বলিউড হাঙ্গামা

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।