আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :
«» অগ্নিদগ্ধ কলেজছাত্রী ফুলন মারা গেছেন; খুনিদের বিচারের দাবি সৃষ্টি হিউম্যান রাইটস’র «» হিলিতে আমদানি নিষিদ্ধ ভারতীয় এ্যাম্পলসহ আটক ১ «» হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস গোয়েন্দা কর্তৃক ১৩০০০ (তের হাজার) পিস মেমোরি কার্ড আটক «» সখীপুরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বিদ্যুৎ শ্রমিক সোহেল রানার মৃত্যু «» কুমিল্লায় হোটেলে মিললো ২ বস্তা কনডম, ১৩ পতিতাকে জরিমানা «» অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান «» ইংল্যান্ডকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া «» সৃষ্টি হিউম্যান রাইটস’র চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ «» সৃষ্টি হিউম্যান রাইটস’র কার্যক্রমে সন্তুষ্ট প্রকাশ করলেন মার্কিন রাষ্ট্রদূত «» তাজহাটে মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির প্রতিনিধি দলের সাক্ষাৎ

বৈশাখীর পোশাক কিনে না দেয়ায় মধুপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা

মো: আ: হামিদ টাংগাইল জেলা প্রতিনিধি: টাংগাইলের মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে নতুন পোশাক না পেয়ে হাসি আক্তার নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে।

নিহত হাসি আক্তার টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলাধীন চক গাংগাইর গ্রামের কৃষক মো. হায়দার আলীর মেয়ে।

শুক্রবার (১২ এপ্রিল) নিজ ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।
নিহত হাসির চাচা মো. আবদুল হামিদ জানান, মেয়েটি তার বাবা-মায়ের কাছে বৈশাখী কাপড় কিনে দিতে বায়না ধরেছিল। ওর বাবা-মা বলেছিলেন, আজ সকালে কিনে দেবেন। কিন্তু রাতে সে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনা ঘটার পর থেকেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।