আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শুটকি ভর্তা খেতে চান সানাই

ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতে তার উপস্থিতি দেখা গেছে। অপেশাদার ও অপ্রাসঙ্গিক ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে সম্প্রতি এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। অব্যশই পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনার পর বিনা কারণে বাসা থেকে বের হয়না এই অভিনেত্রী। জানান নিরাপত্তার সমস্যার কথাও। পহেলা বৈশাখেও তিনি বাসার বাহিরে বের হননি।

রবিবার রাতে সানাই মাহবুব তার ফেসবুক পেজে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন। নিচে তার এ স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

‘অধিকাংশ মানুষই আমাকে ফেসবুক পেইজের মেসেঞ্জারে বলছে, মেলায় যাওনি? মঙ্গল শোভাযাত্রায় যাওনি? কিভাবে বলব আমি তাদের, কি পরিমাণ মিস করেছি আমি মেলা আর শোভাযাত্রা!

আমার এতো সিকিউরিটি প্রব্লেম হয় যে বাসার নিচেও একা বের হতে পারি না! অনেক বায়না করেও যেতে পারলাম না শোভাযাত্রায়.. যেতেই দিল না, না মা, না বাবা না সে! সবাই বলল, না তোমার যাওয়া যাবে না? কিন্তু আমি তো সবার সাথে শোভাযাত্রার অংশ হতে চেয়েছিলাম আগের মতোই!

কি আর করার অগ্যতা সেজেগুজে প্রতিদিনের মতোই কোনো রেস্টুরেন্ট কিংবা 5 star buffe তে ডিনার! বোরিং, জাস্ট বোরিং!

আচ্ছা কে কে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটিতে পড়? আমি জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটিতে যেতে চাই, বটতলায় বসে ভাত খেতে চাই শুটকি মাছের ভর্তা দিয়ে..।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।