আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

শহীদ মিনারে অশ্লীল নৃত্য, ভিডিও নিয়ে তোলপাড়

পটুয়াখালীতে পহেলা বৈশাখ উপলক্ষে আয়োজিত মেয়র নাইট অনুষ্ঠানে হিন্দিগানে তরুণীর নৃত্যের ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। বৃহস্পতিবার কলাপাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে এ ঘটনা ঘটে।

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা ভিডিওতে দেখা যায়, এক তরুণী একটি হিন্দি গানে শহীদ মিনারের বেদীতে অশ্লীল ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন। এ সময় উপস্থিত দর্শকরা হাততালি ও শিস বাজিয়ে এবং বিভিন্ন অশ্লীল উক্তি করে তাদের অভিব্যক্তি প্রকাশ করছে। অনেকেই তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করেছেন।

এদিকে এ ঘটনায় পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ জানান, আগামী তিন কার্যদিবসের মধ্যে ওই কমিটি শহীদ মিনারে হিন্দি গানে অশ্লীল নৃত্য পরিবেশনের যে অভিযোগ উঠেছে সে বিষয়ে তদন্ত করে একটি রিপোর্ট প্রদান করবে। রিপোর্টে অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে কলাপাড়া পৌর মেয়র বিপুল হালদার বলেন, ছোট্ট একটি মেয়ে নাচ করার পরে দর্শকদের অনুরোধে আরো একটি গানে নাচ করে। গানটি হিন্দি হওয়ায় আমরা তাৎক্ষণিকভাবে এ জন্য উপস্থিত দর্শকদের কাছে ক্ষমা চেয়েছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।