আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

পবিত্র শবে বরাত উপলক্ষে বিশ্ব মুসলিমকে সৃষ্টি হিউম্যান রাইটস’র অভিনন্দন

নিজস্ব প্রতিনিধি; বিশ্ব মুসলমানদের সৌভাগ্যের রজনী তথা পবিত্র শবে বরাত উপলক্ষে দেশবাসী ও বিশ্ব মুসলিম উম্মাহকে অভিনন্দন জানিয়েছেন মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির’র চেয়ারম্যানের আনোয়ার-ই-তাসলিমা ও ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ওয়ালীউল্লাহ্।

শনিবার রাতে এক বিবৃতিতে তারা বলেন, শবে বরাত হলো পাপ থেকে সর্বান্তকরণে ক্ষমা প্রার্থনা করে নিষ্কৃতি লাভের অপার সৌভাগ্যের রাত। মহান আল্লাহ তাআলার কাছ থেকে বান্দার গুনাহ মাফ, ভাগ্য নির্ধারণসহ নানা কারণে এ রাতটি বেশ গুরুত্ব ও তাৎপর্য বহন করে। রবিবার রাতে বাংলাদেশসহ সারা বিশ্বের ধর্মপ্রাণ মুসলমানরা মহান আল্লাহর রহমত ও নৈকট্য লাভের আশায় নফল নামাজ, কোরআন তেলাওয়াত, জিকির, ওয়াজ ও মিলাদ মাহফিলসহ এবাদত-বন্দেগির মধ্য দিয়ে রাতটি অতিবাহিত করবেন।

মহিমান্বিত এ রজনীতে মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশ্বের মুসলমান সম্প্রদায় বিশেষ মোনাজাত ও দোয়া করার জন্য আহ্বান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।