আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :
«» ধানমণ্ডি আইডিয়াল কলেজে শিক্ষার্থীদের পাঁচশ’ ফোন ভেঙে ফেলল কর্তৃপক্ষ «» আ’লীগ নেতা অ্যাড. মকবুল হোসেনের জানাজা নামাজ সম্পন্ন «» সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ ৮ জন নিহত «» উলিপুরে ১০ কোটি টাকা ব্যয়ে নির্মিত টি-বাঁধ হুমকির মুখে «» সৃষ্টি হিউম্যান রাইটস কক্সবাজার জেলা শাখার মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত «» সত্যিকার অর্থে অনলাইন হিসেবে কাজ করে যারা তাদের নিবন্ধন শিগগিরই; তথ্যমন্ত্রী «» বেনাপোল ইমিগ্রেশনে ভারতে পাচার হওয়া ১৪ যুবককে হস্তান্তর «» ফের সড়কে সাত কলেজ শিক্ষার্থীরা «» কুড়িগ্রামে পানিবন্দি লাখ লাখ মানুষ, শুকনো খাবার ও পানির সংকট «» নাগেশ্বরীতে ভারপ্রাপ্ত সুপারের পদ নিয়ে মারামারী, শিক্ষার্থীদের বিক্ষোভ

শেরপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলা প্রতিনিধি; শেরপুর জেলা সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রাম থেকে ২১ এপ্রিল রোববার সকাল সাড়ে ১০টার দিকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজাদ (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

আজাদ সাতপাকিয়া গ্রামর জনৈক বাক্কারের ছেলে।পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই মোঃ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ রোববার সকালে সাতপাকিয়া গ্রাম থেকে মাদক ব্যবসায়ী আজাদকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ইয়াবাসহ আজাদকে গ্রেফতারের বিষয়টি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলাম নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে আজাদকে আদালতে সোপর্দ করা হলে পরে তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।