ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ঢাবি ভিসির ছেলে

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহসম্পাদক পদ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক আখতারুজ্জামানের ছেলে আশিক খান। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত ৩০১ সদস্যের কমিটির তালিকা আজ সোমবার বিকেলে প্রকাশ করা হয়।

কেন্দ্রীয় কমিটিতে ঢাবি ভিসি অধ্যাপক আখতারুজ্জামানের ছেলে আশিক খানের সহসম্পাদক পদ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

কমিটিতে সহসম্পাদক পদ পেয়ে ভিসিপুত্র আশিক খান বলেন, ‘খুবই ভালো লাগছে। ছাত্রলীগের সবার প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞা জানাচ্ছি। আমি সবার দোয়া চাই।’

এই কমিটিতে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহসভাপতি পদে রয়েছেন ৬১ জন। আর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঙ্গে যুগ্মসাধারণ সম্পাদক রয়েছেন ১১ জন। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ১১জন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে নিজেরা কমিটি করতে ব্যর্থ হলে ৩১ জুলাই শেখ হাসিনা সাংগঠনিকভাবে অর্পিত ক্ষমতাবলে রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি এবং গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন। পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটিও গঠন করে দেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।
0 Shares
Share via
Copy link
Powered by Social Snap