বিশ্ববিদ্যালয় ছাত্র হত্যায় মামলা; রিমান্ডে সেই প্রেমিকা

রাজধানীর কুড়িলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশিক এলাহী নিহতের ঘটনায় ভাটারা থানায় মামলা হয়েছে। এতে মামলার প্রধান আসামি প্রেমিকা ফারিয়া জেবিন কলিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গ্রেফতার কলিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড চাইলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মঙ্গলবার ভাটারা থানার কুড়িলের কুড়াতলি বাজারের পূর্বপাড়ায় নুরুল ইসলামের বাড়ির ২য় তলার পূর্ব পাশে প্রেমিকার বাসা থেকে আশিক-এ এলাহীর (২০) লাশ উদ্ধার করে পুলিশ।

আশিকের মৃত্যুর পর তার পরিবার এটিকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেছে। তবে শুরু থেকে এটিকে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে প্রেমিকা কলি। প্রেমিক ও প্রেমিকা একই বিশ্ববিদ্যালয়ের একই সেমিস্টারের শিক্ষার্থী বলে জানা গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ভাটারা থানা পুলিশের এসআই আল আমিন কাওসার যুগান্তরকে বলেন, মামলার একমাত্র আসামি জেবিনকে বৃহস্পতিবার মহানগর হাকিম আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছে।

পুলিশ জানায়, আসামি এখন থানা হেফাজতে রিমান্ডে রয়েছে।

আশিকের বড় ভাই আল আমিন বলেন, আত্মহত্যা করে আমার ভাই মারা গেছে এটি আমরা বিশ্বাস করতে পারি না। তবে কাউকে হয়রানি করতে চাই না। আমি চাই প্রকৃত ঘটনা বের হউক।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0 Shares
Share via
Copy link
Powered by Social Snap