আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

অধ্যাপক মাহবুব আলমের আকস্মিক মৃত্যু; উপাচার্যের শোক

সাঈদ বিন ইসলাম, জাবি প্রতিনিধি; জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের প্রাক্তন ছাত্র (১৬ ব্যাচ) ও আইইউবি’র সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মাহবুব আলম পিয়ালের আকস্মিক মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, অধ্যাপক মাহবুব আলম পিয়াল একটি কনফারেন্সে অংশগ্রহণের উদ্দেশ্যে ইংল্যান্ডে অবস্থানকালে গত ২৪ এপ্রিল আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন।
উপাচার্য তাঁর শোক বার্তায় বলেন, ‘সমাজবিজ্ঞান গবেষণায় অধ্যাপক মাহবুব পিয়ালের অবদান স্মরণীয় হয়ে থাকবে। লোকজ জীবন ও সংস্কৃতি নিয়ে তাঁর ভাবনা ও কাজকে আমরা শ্রদ্ধাভরে স্মরণ করি। তাঁর আকস্মিক প্রয়াণে সমাজবিদ্যা জগতে অপূরণীয় হয়েছে।’
উপাচার্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অধ্যাপক মাহবুব আলম পিয়ালের পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তাঁর আত্মার শান্তি কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।