আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

মধুপুরের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধার, আহত- ২২

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে বাস ও ট্রাকের সংঘর্ষে সাহেরা খাতুন (৬০) নামে বাসের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নারীসহ অন্তত ২২ জন।

মঙ্গলবার (১৪ মে) সকাল ৯টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার গাংগাইর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে-আরিফ (৩৫), বিষ্ণু দাস (৪৫), তালেব আলী (৪৮), আব্দুর রশিদ (৪০), আব্দুল লতিফ (৬৫), আব্দুল বাছেদকে (৪৫) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। সন্তান সম্ভবা কল্পনাসহ পূর্ণিমা (৪৫), ইনসান (২৮), আবু সাঈদ (৩৮), আর্জিনা (২৫),
ও সবুরাকে (৪০) মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকি ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

নিহত সাহেরা খাতুন মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের মাইজবাড়ী গ্রামের মৃত জোয়াদ আলীর স্ত্রী। তিনি জমি সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে মেয়ে জেসমিনকে নিয়ে টাঙ্গাইলের আদালতে যাচ্ছিলেন। এ ঘটনায় মেয়ে জেসমিনসহ অন্তত ২২ জন আহত হয়েছেন। যাত্রীদের অধিকাংশ মামলার কাজে আদালতে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মধুপুর থেকে টাঙ্গাইলগামী গারোবাজার-টাঙ্গাইল সার্ভিসের একটি বাস গাংগাইর নজমুল ইসলাম ফাজিল মাদ্রাসা অতিক্রম করতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালে নেয়ার পর সাহেরার মৃত্যু হয়।

মধুপুর থানার উপ পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।