আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

আসছে ঈদে হৃদয়ের “থ্রী ইডিয়ট”; চোখ রাখুন বঙ্গটিভিতে

পিন্টু : এক সময়ের ব্যস্ততম অভিনেতা রাসেল মিয়া হৃদয়।অনেক জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি’।

পেয়েছিলেন সম্মান ও খ্যাতি,কিন্ত মাঝখানে অভিনয় থেকে দুরে ছিলেন। বহু বছর ক্যামেরার সামনে না আসলেও পুরোনো অভিজ্ঞতা কে পুজি করে আবার ও ক্যামেরার সামনে হাজির হলেন জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়া হৃদয়। এই ঈদেই কমেডি ধারার ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘থ্রী ইডিয়ট’ নিয়ে দর্শকদের সামনে নতুন রুপে হাজির হচ্ছেন তিনি।

এই ঈদে বেসরকারী টেলিভিশন বঙ্গ টিভিতে প্রচারিত হবে এই ৭ পর্বের ধারাবাহিক নাটক “থ্রী ইডিয়ট” এমন টাই জানালেন নাটকের মুখ্য অভিনেতা রাসেল মিয়া হৃদয়। থ্রী ইডিয়টের চরিত্রে দেখা যাবে রাসেল মিয়া হৃদয়, রাহুল রাজু, মো ফারুক কে। এই তিন জন নানা কু-কর্ম, প্রতারনা,মিথ্যা বলা,দুর্নীতি, ভালোবাসার ফাঁদ তৈরি করে কিভাবে মানুষ কে অসহায় নিঃস্ব করে দিতে চায় সেই রকম ই নানা দিক নিয়ে এই গল্পটি। ইতিমধ্যে পূবাইলের মনোরম পরিবেশে নাটক টির শুটিং শেষ হয়েছে।

মিতা আহমেদ এর রচনায় নাটক টি পরিচালনা করছেন খ্যাতিমান নির্মাতা রিপন পিরোজপুরী। চিত্রগ্রহন করেন অনু সুমন। এ বিষয়ে নাম ভুমিকায় অভিনয় করা রাসেল মিয়া হৃদয় বলেন ‘দর্শকদের কথা মাথায় রেখেই আমি নাটকটি করেছি। নাটক টা যেমন ঈদে দর্শকদের বিনোদিত করবে তার পাশাপাশি শিক্ষার উপকরন ও বিদ্যমান। আমি চাই শুধু বিনোদন নয় নাটক দেখে যেন দর্শক শিক্ষণীয় কিছু পায় সেই দিকে খেয়াল রেখেই আমার চ্যানেল বঙ্গ টিভি নাটক নির্মান করছে।আর এই নাটকের গল্পটা বেশ ভালো ও মজার তাই আর অভিনয় করার লোভ সামলাতে না পেরে এত বছর পর আবার ক্যামেরার সামনে আমি দাড়ালাম। আশাকরি দর্শকরা নাটক টি দেখবেন “। ইতিমধ্যেই ‘থ্রী ইডিয়ট’ নাটকের দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে জানিয়ে পরিচালক রিপন পিরোজপুরী বলেন ‘নাটক টি খুব মজার ও শিক্ষণীয়।

আশাকরি দর্শক রা নাটক টি দেখবেন’। নাটক টি তে অভিনয় করছেন রাসেল মিয়া হৃদয়,রাহুল রাজু, ম.ফারুক,উত্তম অধিকারী,আতাউর রহমান আকাশ,দিপান্বিতা রায়,ঈশিতা,নিজাম উদ্দিন আব্রাহাম,রিয়েল তন্ময় সহ আরো অনেকে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।