আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

নওগাঁয় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

মাহমুদুন নবী বেলাল, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ সদর উপজেলায় রাসেল হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতের কোন এক সময় সদর উপজেলার শৈলকপা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।পুলিশ সংবাদ পেয়ে শুক্রবার সকালে নিহতের নানার বাড়ির পাশে সাজিরপুকুরের ধারে মাঠ থেকে মরদেহ উদ্ধার করে। নিহত রাসেল হোসেন শহরের মাষ্টার পাড়ার মহল্লার কামাল হোসেনের একমাত্র ছেলে। তবে রাসেল হোসেন ছোট থেকেই শৈলকপা মামার বাড়িতে থেকে রাজা হরনাথ উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেনীতে লেখা পড়া করতো ।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রাসেল হোসেন তারাবির নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। এছাড়া তার মুঠোফোনটিও বদ্ধ পাওয়া যায়। সকালে এলাকাবাসী বাড়ির পাশে তার মরদেহ দেখে থানা পুলিশে সংবাদ দেয়। রাসেলের শরীরে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে।স্থানীয়রা জানায়, এই হত্যা কান্ডটি প্রেমঘটিত কারনে ঘটতে পারে। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন স্কুল ছাত্র নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কি কারণে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে তা জানাতে চেষ্টা চলছে। এই রির্পোট লেখা পর্যন্ত থানায় এ ঘটনার মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।