আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক-দুর্নীতি পরিবারকে ধ্বংস করে: প্রধানমন্ত্রী

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক-দুর্নীতি পরিবারকে ধ্বংস করে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।

সোমবার (২৭ মে) প্রধানমন্ত্রীর কার্যালয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরের শপথ অনুষ্ঠানে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী জনপ্রতিনিধিদের দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ইকরামুল হক টিটুকে শপথ বাক্য পাঠ করার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম নবনির্বাচিত ৩৩ জন সাধারণ কাউন্সিলর ও ১১ জন সংরক্ষিত কাউন্সিলরকে শপথ পড়ান।

পরে তাদের উদ্দেশে দেয়া বক্তব্যে প্রধানমন্ত্রী নিজ নিজ এলাকায় সেবার মাধ্যমে জনগণের মন জয় করার আহ্বান জানান। দুর্নীতি মুক্ত দেশ গড়তে জনপ্রতিনিধিসহ সবাইকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান শেখ হাসিনা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।