কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা

কুমিল্লার বুড়িচংয়ের ষোলনলে রাতের অন্ধকারে ছাত্রলীগ নেতা সোলায়মানসহ দুইজনকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ভরাসার বাজার থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। আহত অপরজনের নাম আরজু।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী ও আহতদের পরিবারের লোকজন জানান, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় একদল সন্ত্রাসী সোলায়মান ও আরজুকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকলে কলেজ হাসপাতালে নেয়া হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ধারালো অস্ত্রের একাধিক কোপের আঘাতে গুরুতর আহত ছাত্রলীগ নেতা সোলায়মানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে পাওনা টাকার জন্য ষোলনল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য সিরাজুল ইসলামকে গালাগাল করে মোটরসাইকেল আটকে রাখেন ছাত্রলীগ নেতা সোলায়মান। এরই জের ধরেই পরিকল্পিতভাবে এ হামলা চালায় সিরাজ ও তার ভাড়াটে বাহিনী।

এ বিষয়ে বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যার উদ্দেশ্যেই পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। যারাই এই বর্বরোচিত সন্ত্রাসী ঘটনার সঙ্গে জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।

বুড়িচং থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0 Shares
Share via
Copy link
Powered by Social Snap