বগুড়ায় ব্যাটারি চুরির ঘটনায় নারীর হাত কেটে বিচ্ছিন্ন; আহত ১০

বগুড়ার ধুনট উপজেলায় শেখ রাসেল স্মৃতি সংঘের সোলার প্যানেলের ব্যাটারি চুরির ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় শাহানা খাতুন (৫৫) নামে এক নারীর শরীর থেকে বাম হাত কেটে বিচ্ছিন্নসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

শাহানা খাতুন কৈয়াগাড়ি গ্রামের কফিল উদ্দিনের স্ত্রী। সোমবার দুপুরে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের কৈয়াগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কৈয়াগাড়ি গ্রামের কফিল উদ্দিনের ছেলে রুবেল আহম্মেদ (২২), ফরিদুল ইসলামের স্ত্রী সুফিয়া খাতুন (৪০), সাইদুল ইসলামের স্ত্রী তফুরা খাতুন (৩৫), এনদা আলী মন্ডলের ছেলে কফিল উদ্দিন (৫৮), বেলাল হোসেনের স্ত্রী সেলিনা খাতুন (২৬), আব্দুর রশিদের ছেলে আল আমিন (২৫), মনছের আলীর ছেলে আব্দুল মজিদ (৪০), আজাহার আলী ছেলে বিপ্লব হোসেন ও বিপ্লব হোসেনের স্ত্রী রনি খাতুন (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কৈয়াগাড়ি গ্রামের শেখ রাসেল স্মৃতি সংঘের সোলার প্যানেলের ব্যাটারি প্রায় ছয় মাস আগে চুরি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাত ৮টার দিকে ক্লাবের সদস্য কৈয়াগাড়ি গ্রামের আল আমিনের সঙ্গে একই গ্রামের লিমন মিয়ার মারধরের ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে সোমবার দুপুরে সমঝোতার বৈঠকের প্রস্তুতিকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. সালেহ জানান, ধারালো অস্ত্রের আঘাতে এক নারীর বাম হাত কেটে পড়ে গেছে। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আল আমিন ও রনি খাতুনকে আটক করা হয়েছে। এছাড়া সংঘর্ষে ব্যবহৃত ২টি হাসুয়া উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0 Shares
Share via
Copy link
Powered by Social Snap