আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

শ্রীবরদীতে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রীর মৃত্যু

শেরপুর জেলা প্রতিনিধি; শেরপুরের শ্রীবরদীতে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে খাদিজা বেগম (১৮) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার বাঘবেড় গ্রামে বাড়ির পাশে বান্ধবীদের সঙ্গে গোসল করতে নামলে এ ঘটনা ঘটে।

মৃত খাদিজা বেগম ওই গ্রামের শামছুল হকের মেয়ে ও ঢাকা মির্জা আব্বাস কলেজের এইচএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, খাদিজা বেগম ঢাকায় মির্জা আব্বাস কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়ে বাড়ি এসেছেন। সোমবার দুপুরে বান্ধবীদের সঙ্গে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। ওই সময় সে সাঁতার কাটতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায়। পরে আশপাশের লোকজন মাছ ধরার জাল ফেলে তাকে মৃত অবস্থায় পুকুরের পানি থেকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম জানান, পুকুরের গভীরতা ও বেশি পানি থাকার কারণে সে ডুবে মারা গেছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধরকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।