আজ-  ,
basic-bank
সংবাদ শিরোনাম :

কলেজছাত্র আশরাফুল হত্যা মামলা; প্রধান আসামি সেবু গ্রেফতার

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে চাঞ্চল্যকর কলেজছাত্র আশরাফুল হত্যা মামলার পলাতক প্রধান আসামি শফিকুল ইসলাম সেবুসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের আজ মঙ্গলবার কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৭ ডিসেম্বর উপজেলার কালপানি বজরা গ্রামের মৃত আব্দুল বারীর পুত্র শফিকুল ইসলাম প্রতিবেশী বাবলু মিয়ার পুত্র আশরাফুল ইসলামকে তার শ্বশুর বাড়ির পার্শ্ববর্তী চিলমারী উপজেলার পুটিমারী গ্রামে বেড়াতে নিয়ে যান। পূর্ব শত্রুতার জেরে ওই রাতেই আশরাফুলকে খুন করে সিএনজি দুর্ঘটনার প্রচার চালান শফিকুল। কৌশলে নিহত আশরাফুলকে চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে শফিকুল ইসলাম পালিয়ে যান। খবর পেয়ে নিহতের স্বজনরা হাসপাতালে এসে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ময়না তদন্তের প্রতিবেদনে খুনের আলামত পাওয়ায় শফিকুল ইসলাম সেবুসহ ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক হাসান ফারুক বলেন, গত সোমবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে প্রায় দেড় বছর পলাতক থাকার পর শফিকুল ইসলাম সেবু ও লাল মিয়াকে আটক করা হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।