পুলিশ সুপারের উদ্যোগ কুড়িগ্রামের প্রতিটি থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: সারাদেশে নারী ও শিশু নির্যাতন আশংকাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় কুড়িগ্রাম জেলা পুলিশ জনসচেতনতা বাড়াতে স্থানীয় পেশাজীবী ও সুশীল সমাজের ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেছে। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা পুলিশ কনফারেন্স কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল হক খানের সভাপতিত্ব অনুষ্ঠিত নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের উপ্যাধ্যক্ষ নাসিরউদ্দিন আহম্মদ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্রাহাম লিংকন, বীর মুক্তিযোদ্ধা মো: শাহাবুদ্দিন, সাংবাদিক সফি খান, কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুর বখত, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ।

নির্যাতন প্রতিরোধে এবং নির্যাতিতদের সহায়তায় প্রতিটি থানায় জেলা পুলিশের তত্ত্বাবধানে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও মাদক প্রতিরোধে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অভিভাবকদের নিয়ে আয়োজন করা হবে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠান।

মতবিনিময় সভায় পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্বপ্রাপ্ত (পুলিশ সুপার) মেনহাজুল আলম, সদর অফিসার ইনচার্জ মাহফুজার রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0 Shares
Share via