সাধারণ মানুষ যেমন স্বস্তিতে বাড়ি ফিরেছে, তেমনি কর্মস্থলেও ফিরে যাবে

নোয়াখালীতে সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে ফিরেছে। তিনি মনে করেন ঈদ শেষে মানুষ একইভাবে কর্মস্থলে ফিরে যাবেন।

সোমবার (১২ আগস্ট) নিজ জেলা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়ির মসজিদে ঈদুল আযহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, মাঝখানে নদীতে তীব্র স্রোত এবং ভারি বৃষ্টির জন্য চলাচল কিছুটা বিঘ্নিত হয়েছে, এরই মধ্যে সড়কে পশুবাহী গাড়ির জন্যও চলাচলে কোথাও কোথাও সমস্যা হয়েছে। এছাড়া দেশের বেশিরভাগ রুটই ভালো ছিল, তবে শুধুমাত্র ঢাকা-টাঙ্গাইল রুটে বঙ্গবন্ধু সেতুর ওপারে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে, তবে সেটা গতকাল ঈদের আগের দিন ছিল না।
এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জাসহ অনেকে।

এর আগে মন্ত্রী তার বাবা-মায়ের কবর জেয়ারত করেন এবং স্থানীয় মুসল্লী ও নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় তিনি আরো বলেন, ঈদের দিনে এটাই আমাদের প্রার্থনা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির মূল উৎপাটন করা হবে।
সিঙ্গাপুরে প্রায় দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফেরেন ওবায়দুল কাদের।

দেশে আসলেও শারীরিক কারণে তিনি নিজ গ্রামে আসতে পারেননি। অসুস্থ হওয়ার পর প্রায় পাঁচ মাস ৬ দিন পর এই প্রথম তিনি নিজ নির্বাচনী এলাকায় আসেন।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0 Shares
Share via
Copy link
Powered by Social Snap