ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে কনসার্ট আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। ২১ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হচ্ছে ‘মিউজিক ফর পিস’ শীর্ষক এই কনসার্ট।

 

 

 

এখানে শুভেচ্ছাদূত হয়ে উপস্থিত থাকবেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। এজন্য আগামীকাল ঢাকায় আসছেন এই সুন্দরী। তার সঙ্গে আসবেন ভারতের জনপ্রিয় উপস্থাপক শিনা চৌহানও। তিনি গান বাংলার কনসার্টটি উপস্থাপনা করবেন।

গানবাংলা টেলিভিশন এই তথ্য নিশ্চিত করেছে। সেখান থেকে বলা হয়েছে, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস আর চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন নারগিস ফাখরি।

এর আগে ২০১৮ সালে কৌশিক হোসেন তাপসের গানে মডেল হয়েছিলেন নারগিস ফাখরি। ওই সময় ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন, হুট করে বাংলাদেশে এসে সবাইকে চমকে দেবেন। এবার সেটাই সত্যি হতে চলেছে।

কৌশিক হোসেন তাপস জানিয়েছেন, কনসার্টে অংশ নিতে এসে নারগিস ফাখরি ঢাকায় গুরুত্বপূর্ণ একটি ঘোষণা দেবেন।

এদিকে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে গান গাইবেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কৈলাস খের, অদিতি সিং শর্মা ও কৌশিক হোসেন তাপস অ্যান্ড ফ্রেন্ডস। এ আয়োজনে বাদ্যযন্ত্র নিয়ে পারফর্ম করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাদ্যযন্ত্রশিল্পী অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

0 Shares
Share via
Copy link
Powered by Social Snap