নকলায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া মাহফিল

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুর জেলার নকলা পৌরসভার নবনির্বাচিত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন উপলক্ষে দোয়া মাহফিল ও পৌর ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩ মার্চ বুধবার নকলা পৌরসভা মাঠে দ্বিতীয় বারেরমতো নবনির্বাচিত মেয়র মো. হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে হাফিজুর রহমান লিটনকে পুনরায় বিপুল ভোটে বিজয়ী করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন পূর্বক অন্যান্যদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক ও যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম; পৌর আওয়ামী লীগের পক্ষে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পক্ষে নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর মো. তোতা মিয়া ও স্বাস্থ্য সহকারী নাহিদুর রহমান প্রমুখ।

সময় সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা. সুফিয়া বেগম, জমিলা বেগম ও মোছা. সুফিয়া বেগম; সাধারণ কাউন্সিলর মো. সারুয়ার আলম, মো. জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিক, মো. ফরিদ আহম্মেদ লালন, মো. তোতা মিয়া, মো. জিয়াউল হক, মো. ইয়াদ আলী, মো. রফিকুল ইসলাম ও মো. ইন্তাজ আলীসহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরঅষ্টধর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তা, সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউপির চেয়ারম্যান আনিসুর রহমান সুজা, সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউপির চেয়ারম্যান রেজাউল হক হীরা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক গোলাম হাফিজ সুহেল, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও নকলা ডিভেটিং সোসাইটির আহবায়ক আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফ.এম কামরুল আলম রনজুু ও রেজাউল করিম রিপন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা জাহাঙ্গীর আলম বুলবুল, গণপদ্দী ডিজিটাল ইউপির চেয়ারম্যান শামসুর রহমান আবুলসহ অন্যান্য জনপ্রতিনিধিগন, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, জেলা ছাত্র লীগের নেত্রীবৃন্দ, পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী, নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূর হোসেন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী রাজন, সহ-সভাপতি নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও প্রচার-প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভসহ অন্যান্য সদস্যবৃন্দ ও বিভিন্ন গনমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকগন, উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশা শ্রেনীর জনগন ও পৌরসভার তিনশতাধিক ভোটার উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনায় উপজেলা পরিষদ মসজিদের খতিব আল্লামা মুফতি আব্দুল জলিল কাসেমীর পরিচালনায় বিশেষ মোনাজাত করা হয়। এসময় পৌরসভার বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জেমসহ বিভিন্ন ধর্মের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৮ ফেব্রুয়ারি রবিবার ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহীদ আবদুল জব্বার মিলনায়তনে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ শপথ গ্রহণ করেন। গত ৩০ জানুয়ারি শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ও শান্তিপূর্ণ ভাবে এ পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *