দৌলতপুরে ট্রাকচাপায় নিহত ২

কুষ্টিয়ার দৌলতপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার আল্লারদর্গা বাজার সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভেড়ামারা উপজেলার নওদাপাড়া এলাকায় মৃত মশিউর রহমান মনার ছেলে মুস্তাকিম (২২) এবং মিরপুর উপজেলার বাড়াদি গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সাজিদ (২৩)। তারা সম্পর্কে খালাতো ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভেড়ামারা থেকে আল্লারদর্গাগামী দুই যুবক মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় বালিভর্তি ড্রাম ট্রাককে (কুষ্টিয়া-১১-১৯২৩) অতিক্রম করতে গিয়ে ট্রাকের ধাক্কায় ছিটকে রাস্তায় পড়ে যান। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মুস্তাকিম ও তার খালাতো ভাই মোটরসাইকেল আরোহী সাজিদ নিহত হন। এ সময় বিক্ষুব্ধ জনতা ট্রাকটি ভাঙচুর করলেও ঘাতক ট্রাকের চালককে আটক করতে পারেনি। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত দুই যুবকের মরদেহ উদ্ধার করে দৌলতপুর থানায় নিয়েছে।

দৌলতপুর থানা পুলিশের ওসি মো. নজরুল ইসলাম জানান, বালিভর্তি ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই যুবক নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *