বাগেরহাটে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বাগেরহাটে ৫ম শ্রেণির শিক্ষার্থী মামাতো বোনকে ধর্ষণ মামলায় উজ্জল খাঁ (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে উজ্জলকে আটক করা হয়। এর আগে ধর্ষণের শিকার মেয়েটির বাবা বাদী হয়ে উজ্জল ও তার মা ফরিদা বেগমকে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার উজ্জল বাগেরহাট সদর উপজেলার বেনগাতী গ্রামের সিদ্দিক খাঁর ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, নির্যাতিত মেয়েটির বাবার দায়ের করা মামলায় উজ্জলকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে

মামালার বাদী জানায়, গত ১৫ ফেব্রুয়ারি আমার বোন ফরিদা বেগম আমাদের বাড়িতে আসেন। যাওয়ার সময় আমার মেয়েকে তার বাড়িতে বেড়াতে নিয়ে যায়। পরবর্তীতে কয়েকদিন কেটে গেলেও মেয়েকে বাড়িতে দিয়ে যায় না। প্রায় এক মাস পরে আমি মেয়েকে আনতে গেলে বলে মেয়ে যেতে চাচ্ছে না।
পাশের বাড়ি ঘুরতে গেছে। পরে ২৯ মার্চ স্থানীয় লোকদের সহায়তায় মেয়েকে বাড়িতে নিয়ে আসি। মেয়ের শারীরিক অসুস্থ্তা ও অস্বাভাবিক চালচলনের কারণে তাকে জিজ্ঞাসা করলে সে আমাকে জানায় ১৭ ফেব্রুয়ারী থেকে ২৯ মার্চ পর্যন্ত জোর করে উজ্জল খাঁ তাকে একাধিকবার ধর্ষণ করেছে। বিষয়টি আমি আমার বোনকে জিজ্ঞাসা করলে সে আমাকে উল্টো হুমকি দেয়।

আরো পড়ুন