তালা ভেঙ্গে অর্থমন্ত্রীর মেয়ের স্বামীর মরদেহ উদ্ধার

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মেয়ে কাশফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন লন্ডনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর।

রোববার (১৮ এপ্রিল) বাসার তালা ভেঙে স্থানীয় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ সময় কাশফি কামাল সন্তানদের নিয়ে দেশে ছিলেন। লন্ডনে অর্থমন্ত্রী প‌রিবা‌রের ঘ‌নিষ্টজন সাংবা‌দিক রা‌জিব আহ‌মেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লন্ডনের বাড়িতে নামাজের জন্য বন্ধুরা দিলশাদ হোসেনকে ডাকাডাকি করেন। কয়েকজন তাকে ফোনও করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তারা দিলশাদকে অচেতন অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘মৃত্যুর ঘটনা সত্যি। আমরা মর্মাহত।’

অর্থমন্ত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, সেখানকার স্থানীয় চিকিৎসকরা প্রাথমিকভাবে ধারণা করছে যে, শুক্রবার (১৬ এপ্রিল) দিলশাদ হোসেন হার্ট অ্যাটাকে মারা গেছেন। পুলিশ পরে মরদেহটি উদ্ধার করে মর্গে রেখেছেন।

এ খবরটি পাওয়ার পর লন্ডনের বাংলা‌দেশ হাইক‌মিশন বিষয়টি তদার‌কি কর‌ছে। স্থানীয় নিয়মকানুন মেনে মরদেহ দেশে আনার প্রস্তুতি চলছে বলে জানানো হয়েছে।

দিলশাদ হোসেন ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভাগ্নে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের ফুফাতো ভাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *