মাঠেই লুটিয়ে পড়লেন এরিকসন, ম্যাচ স্থগিত

উয়েফা ইউরোতে ঘটলো অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। গ্রুপ ‌‘বি’ এর প্রথম ম্যাচটি স্থগিত করতে হয়েছে। ম্যাচ চলাকালে ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন অচেতন হয়ে পড়লে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (১২ জুন) ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচ চলাকালে আচমকাই লুটে পড়েন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন। সেখান থেকে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, তার হার্টে কোন সমস্যা হতে পারে।

ওই ঘটায় ইউরোর ফিনল্যান্ড-ডেনমার্কের ম্যাচটি স্থগিত ঘোষণা করেছে উয়েফা। ম্যাচটি ৪২ মিনিট মাঠে গড়িয়েছিল।
sportsmail24ফিনল্যান্ড-ডেনমার্কের ম্যাচটি প্রথমার্ধের প্রায় শেষ পর্যন্ত মাঠে গড়ালেও কোন দলই গোলের দেখা পায়নি। বল দখলে এগিয়ে ছিল ডেনমার্ক। ফিনল্যান্ডের গোলবারে মোট ১২বার শট নিয়েছিল তারা। যার মধ্যে চারটি ছিল টার্গেটের। বিপরীতে ফিনল্যান্ড একবারের জন্যও শট নিতে পারেনি।

এর আগে উয়েফা ইউরোপা লিগ উদ্বোধনী ম্যাচে শুক্রবার (১১ জুন) বড় ব্যবধানের জয় তুলে নিজেদের যাত্রা শুভ করেছে ইতালি। তুরস্কের বিপক্ষে ৩-০ গোলের ব্যবধানে জয় তুলে নিয়েছে ইতালি। যা ইউরোর ইতিহাসে উদ্বোধনী ম্যাচে সবচেয়ে বড় ব্যবধানে জয়ের রেকর্ড।

উদ্বোধনী ম্যাচের পরের ম্যাচেই ঘটনা অঘটন। মাঠের মাঝে এমন ঘটনায় ফুটবল বিশ্বে ক্রিস্টিয়ান এরিকসনের শুরু হয়েছে প্রার্থনা।

আরো পড়ুন