মান্দায় অসামাজিক কাজে লিপ্ত থাকায় এক দম্পতিসহ আটক ৮

নওগাঁর মান্দায় অসামাজিক কাজে লিপ্ত থাকায় এক দম্পতিসহ ৮ জনকে আটক করা হয়েছে। রোববার রাতে ও সোমবার সকালে তাদের আটক করা হয় এবং সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মান্দা থানার ওসি শাহিনুর রহমানের নির্দেশনায় এসআই ফারুক, এসআই জাহিদুল ইসলাম এবং এএসআই আলতাফ হোসেন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, কোঁচড়া গ্রামের বদর উল্লার ছেলে সিদ্দিক, কসবা মান্দা গ্রামের রবীন্দ্রনাথের ছেলে পুলক কুমার, সাহাপুর ভাংগীপাড়া গ্রামের আব্দুল সরকারের ছেলে হেলাল, মেরুল্যা গ্রামের ওসমান প্রামানিকের ছেলে ইস্রাফিল, শ্রীরামপুর গ্রামের মন্টুর ছেলে বিষ্ণু, কাঞ্চন মীরপুর গ্রামের হামিদুর রহমানের ছেলে আরিফুল ইসলাম, কুসুম্বা ঠনঠনিয়া পাড়ার লাহার আলী মন্ডলের ছেলে লালচাঁদ হোসেন এবং কুসুম্বা শিলালপাড়ার আজিমদ্দিনের স্ত্রী রুবি বেগম।

এদের মধ্যে চুরি, ডাকাতিসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি হলেন ১ জন, এজাহারভূক্ত আসামি হলেন ২ জন, মাদক মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি হলেন ৩ জন এবং অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে আটক ২ জন সর্বমোট ৮ জন আসামিকে আটক করা হয়েছে।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভুক্ত পলাতক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়।

আরো পড়ুন