আলিয়ার ৪০ দিনের ফিটনেস চ্যালেঞ্জ

উইকএন্ড মানে আপনার আমার কাছে সকালের আলসেমি, দেরিতে ঘুম থেকে ওঠা। কিন্তু আলিয়া ভাট উইকএন্ডেও ফিটনেসের সঙ্গে কোনও কম্প্রোমাইজ করেন না। করবেনই বা কী করে! তিনি যে নাম লিখিয়েছেন ফিটনেস চ্যালেঞ্জে। শনিবার সকালেই ভক্তদের জন্য সারপ্রাইজ দিলেন আলিয়া। ইনস্টাগ্রামে শেয়ার করলেন তার সুপারফিট শরীরের ঝলক। এই মুহূর্তে ৪০ দিনের ফিটনেস চ্যালেঞ্জে নাম লিখিয়েছেন নায়িকা। ছবি শেয়ার করে আলিয়া লিখলেন, চ্যালেঞ্জের অর্ধেক পথ পেরিয়ে এসেছেন। বাকি রয়েছে আর ২০ দিন।

নীল রঙের ফিটনেস ওয়্যারে আয়নায় তোলা সেলফি শেয়ার করেছেন আলিয়া ভাট।

এই পোস্টের কমেন্ট সেকশনে আলিয়াকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ইন্ডাস্ট্রির অন্যান্য ফিটনেস এনথুজিয়াস্টরা। তালিকায় রয়েছেন মালাইকা আরোরা এবং ক্যাটরিনা কাইফ। প্রসঙ্গত, প্রায়ই ক্যাটরিনা এবং আলিয়াকে একসঙ্গে ওয়ার্কআউট করতে দেখা যায়। তাদের বন্ধুত্বে কখনও বাধা হয়নি রণবীরের সঙ্গে তাদের প্রাক্তন ও বর্তমান সম্পর্ক। এই কঠিন পরিশ্রমের জন্যে প্রশংসা পেয়েছেন তার ফিটনেস ট্রেনার থেকেও। আলিয়ার জন্য যে তিনি সুপার প্রাউড, সে কথাও জানাতে ভুললেন না।

অন্যদিকে, হলিউডের ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি সম্প্রতি ইনস্টাগ্রামে স্বাগত জানিয়েছে আলিয়া ভাটকে। সেই পোস্টে আলিয়া আবার লিখেছেন উত্তরে। সঙ্গে রয়েছে একাধিক হার্ট ইমোজি। প্রসঙ্গত, এই এজেন্সির সঙ্গেই চুক্তিবদ্ধ হলিউডের একাধিক তারকা। সেই তালিকায় নাম রয়েছে এমা স্টোন ও গ্যাল গ্যাডটের মতো তারকাদেরও। এবার এই এলিট লিস্টে নাম উঠল আলিয়া ভাটেরও। আলিয়াই প্রথম বলিউড তারকা নন, যিনি হলিউডের ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন। চলতি বছরের শুরুতেই গেরিস এজেন্সির সঙ্গে চুক্তি সই করেছেন হৃতিক রোশন।

আরো পড়ুন