পরিচয় মিলেছে নালায় নিখোঁজ ব্যক্তির, সন্ধান মেলেনি এখনও

বন্দর নগরী চট্টগ্রামের মুরাদপুরে বৃষ্টির পানির দরুন সৃষ্ট জলাবদ্ধতায় নালায় পা পিছলে পড়ে যাওয়া ব্যক্তির পরিচয় পাওয়া গেলেও এখনো মেলেনি তার সন্ধান।

বুধবার (২৫ আগস্ট) নগরীর মুরাদপুর এলাকায় টানা বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতায় নালায় পা পিছলে নালায় পড়ে যাওয়া ব্যক্তির এখনো কোন সন্ধান না মিললেও জানা গেছে তাঁর পরিচয়।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নালায় পা পিছলে পড়ে যাওয়া ব্যক্তির নাম মোঃ সালেহ আহমদ। ৫৫ বছর বয়সী ওই ব্যক্তি চকবাজার এলাকায় সবজি ব্যবসা করতেন। তার বাড়ি পটিয়া উপজেলার মনসার টেক এলাকায়। তিনি ওই এলাকার আব্দুল হাকিমের ছেলে।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ গণমাধ্যমকে জানান, ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরি দল ও রেসকিউ টিমের ৬ সদস্য নিখোঁজ ব্যক্তিটিকে উদ্ধারে কাজ করছে। তার সন্ধানে বহদ্দারহাট পর্যন্ত প্রায় এক কিলোমিটার তল্লাশি চালানো হয়েছে। আগামীকাল পুনরায় তল্লাশি চালানো হবে।

এরআগে মুরাদপুরে উক্ত ব্যক্তির নালায় পড়ে নিখোঁজের খবর পেয়ে সকাল ১১টায় ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের একটি টিম। তবে ঘটনার কোন কূল কিনারা না পেয়ে তারা ফিরে যায়। পরে আবারো হেল্পলাইনে ফোন পেয়ে আড়াইটার দিকে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ওই টিম।

আরো পড়ুন