‘কয়েকটা ডলারের লোভে যা ইচ্ছা তাই বলছে’

জনপ্রিয় তারকাজুটি চিত্রনায়ক ওমর সানী ও নায়িকা মৌসুমী। তারা দু’জনই ইন্ডাস্ট্রিতে সফল। পর্দার বাইরে বেশ ভালোই চলছে তাদের সংসার। শোবিজে সংসার ভাঙার হিড়িকের মধ্যে আইকন হিসেবেও পরিচিত সানী-মৌসুমী।

এদিকে সপ্তাহ খানেক আগেই চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে ওমর সানীর এক মন্তব্য আলোচনায় উঠে আসতেই চিত্রনায়িকা মৌসুমীর সংসার ভাঙার একটি গুঞ্জন শুরু হয়। বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন ও চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। এমনকি সংসার ভাঙার গুঞ্জনে অনেক জ্যেষ্ঠ তারকারাও হতবাক হন।

গুঞ্জনের মধ্যেই স্বামী ওমর সানী ও অভিনেত্রী মৌসুমীর মধ্যকার অভিমানের পাহাড় গলে যায়। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে এর মধ্যে বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যম-কর্মীদের সঙ্গে কথা বলেন সানী-মৌসুমী। যা স্বাভাবিক বিষয় হলেও কথিত কিছু ইউটিউবার গণমাধ্যম-কর্মীদের সঙ্গে তাদের কথা বলার অডিও-ভিডিও ইডিটের মাধ্যমে কুরুচিপূর্ণ করে তা ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়া।

কুরুচিকর অডিও-ভিডিওগুলো ছড়িয়ে পড়ায় মূল ঘটনা থেকে সরে গিয়ে সানী-মৌসুমীকে নেতিবাচকভাবে উপস্থাপন করতে থাকে। আর এবার সেই সব কুরুচিকর মানুষদের মন-মানসিকতা নিয়ে মুখ খুলেছেন চিত্রনায়ক ওমর সানী।

মঙ্গলবার (২১ জুন) সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড পেজে ছবিসহ একটি পোস্ট দিয়েছেন ওমর সানী। সেখানে তিনি লিখেছেন, ‘কতগুলো অথর্ব কানা বেয়াদব, ছাগল-পাগল যা ইচ্ছা বলছে ইউটিউবে, শুধু কয়েকটা ডলারের লোভে। সবাই নয়, (শিল্পী ছাড়া আর কোনো সাবজেক্ট নেই) please be positive.’

আরো পড়ুন
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।