আসছেন শিল্পা শেঠি, মাতাবেন ঢাকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি এর আগে বেশ কয়েকবার ঢাকায় এসেছেন। আবারও আসতে চলেছেন তিনি। সব ঠিক থাকলে আগামী ৩০ জুন ঢাকা মাতাতে আসছেন এ তারকা।

জানা গেছে, এই সফরে একটি আয়োজনে প্রধান অতিথি হয়ে উপস্থিত থাকবেন তিনি। করবেন পারফর্মও। ২৮ ও ২৯ জুন হতে যাচ্ছে মিরর ম্যাগাজিন আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেজেন্টস ঢাকা ফ্যাশন ও ফেব্রিক্স এক্সপো ২০২২’। এটি অনুষ্ঠিত হবে ঢাকার শেরাটন হোটেলে।

৩০ জুন অনুষ্ঠিত হবে ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’। এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন শিল্পা শেঠি। শুধু অতিথি হিসেবেই নয়, পারফর্ম করতেও দেখা যাবে তাকে।

৬ বছর পর এই ঢাকা সফর নিয়ে বেশ এক্সাইটেড এ তারকা। এক ভিডিও বার্তায় শিল্পা বলেন, প্রধান অতিথি হয়ে ঢাকায় আসছি। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত রয়েছেন।

আরও জানা গেছে, এই আয়োজনে ঢাকার তারকাদের মধ্যে উপস্থিত থাকবেন অপু বিশ্বাস, মেহজাবীন চৌধুরী, দীঘি, বিদ্যা সিনহা মিমসহ অনেকে।

অনুষ্ঠানটিতে থাকবে ফ্যাশন শো, ডান্স পারফর্মেন্স, মিউজিক্যাল পারফর্মেন্সসহ নানা আয়োজন। ২৮ ও ২৯ জুনের আয়োজন সবার জন্য উন্মুক্ত থাকছে বলেও জানিয়েছে অনুষ্ঠান কর্তৃপক্ষ।

আরো পড়ুন
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।