প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে মুদি দোকানির মৃত্যু

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে মুদি দোকানি খুন হয়েছেন। নিহত কামরুল পুরুলিয়া গ্রামের রশিদ শেখের ছেলে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলিয়া গ্রামের সাহাদত সর্দার ও কিসলু শেখের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকালে সাহাদত সর্দার গ্রুপের লোকজন সড়কি, ভেলাসহ দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের উপর হামলা চালায়।

প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে কামরুল শেখ, সবুজ শেখ, জাকির শেখ, ইমরুল শেখ ও মঞ্জুরুল শেখ গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার কামরুল শেখকে মৃত্যু ঘোষণা করেন। বাকিদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম আলম জানান, ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

আরো পড়ুন