শখের বাইক কেড়ে নিল কলেজছাত্র রনির জীবন

শখের বাইক কেড়ে নিল কলেজছাত্র রনির জীবন। প্রবাসী বাবার একমাত্র ছেলেকে শখ করে কিনে দেওয়া বাইকই কাল হলো তার। বৃহস্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা-বাঁকড়া সড়কের রঘুনাথনগর সাইনবোর্ড নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় রনি (১৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

এ ঘটনায় নুর ইসলাম (১২) নামের আরেক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে।

নিহত রনি উপজেলার বাঁকড়া ইউনিয়নের আলীপুর গ্রামের প্রবাসী শামসুর রহমানের ছেলে। সে বাঁকড়া ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল।

আহত নুর ইসলাম বল্লা গ্রামের রবিউল ইসলামের ছেলে। সে বল্লা (বিএনকে) মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে রনি ও নুর ইসলাম ঝিকরগাছা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ঝিকরগাছা-বাঁকড়া সড়কের রঘুনাথ নগর সাইনবোর্ড নামক স্থানে আসলে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই নিহত হয় রনি আর গুরুতর আহত হয় নুর ইসলাম। আহত নুর ইসলামকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে তিন মাস আগে রনির প্রবাসী বাবা শামসুর রহমান শখের বসে কলেজ পড়া ছেলেকে বাইক কিনে দেন। এ বাইকেই তার জীবনে কাল হয়ে অকালেই প্রাণ হারাল রনি। তার মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আর আহত স্কুলছাত্র যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরো পড়ুন