ঈদ পূর্ণমিলনী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ উপলক্ষে দেশের গ্রামাঞ্চলে সমবেত হয় নানান পেশার মানুষ, হয় মিলনমেলা। একসঙ্গে আনন্দ, আড্ডায় মেতে ওঠে সব শ্রেণির মানুষ। এই ঈদ আনন্দে বাড়তি আমেজ যোগ করতে শেরপুর সদরের চরশেরপুরে হেরুয়া তালুকপাড়া যুব সমাজ কতৃক আয়োজিত এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শত শত মানুষের উপস্থিতিতে এ খেলা পরিণত হয় গ্রামীণ মানুষের মিলনমেলায়।

ঈদ পূর্ণমিলনী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মঙ্গলবার (১২ জুলাই ) বিকেলে উপজেলার চরশেরপুর ইউনিয়নের হেরুয়া তালুকপাড়া এলাকায় এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

‘স্কুল দল’ ও ‘কলেজ দল’ অংশ গ্রহণে হয় এই খেলা। এতে ২-০ গোলে জয়ী হয় কলেজ দল৷ আর খেলাটি উদ্ভোধন করেন চরশেরপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সেলিম রেজা। খেলাটি পরিচালনা করেন আব্দুল হামিদ ও সহকারী রেফারি ছিলেন মুরাদ মিয়া ও হেলাল উদ্দিন বিএসসি।

ঈদ পূর্ণমিলনী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

স্কুল দলের অধিনায়ক ছিলেন মাহবুবুর রহমান ও কলেজ দলের অধিনায়ক ছিলেন মেহেদী হাসান লিমন। খেলা শেষে দুই দলের খেলোয়াড়দের হাতে তুলে দেওয়া হয় উপহারসামগ্রী।

ঈদ পূর্ণমিলনী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার ভাঙ্গরা উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খাঁন।

নাহিদ হাসান খাঁন বলেন, জয় পরাজয়কে মুখ্য না ভেবে ঈদ-উল-আযাহার আনন্দকে ভাগাভাগি করে নিতে উৎসব মুখর পরিবেশে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এ ফুটবল লড়াই দেখতে স্থানীয়রা দলে দলে মাঠ প্রাঙ্গনে ভিড় করেছে, এটা দেখে খুব আনন্দ লাগছে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হওয়ার পরামর্শ দেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবিরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যোগিনীমুড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক নাসির উদ্দীন খাঁন, অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, আয়োজক কমিটির সদস্য নজরুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শফিকুল ইসলাম, রেডিও ধ্বনির আবু নোমান খাঁন, বাংলাদেশ বিমান বাহিনীর সদস্য মেহেদী হাসান খাঁন, নান্দিনা শেখ আনোয়ার হোসেন কলেজের প্রভাষক সাইফুল ইসলাম সাইফ, যমুনা ফার্টিলাইজারের এম ও আনোয়ার হোসাইন, সমাজ সেবক মাসুদুর রহমান খাঁন, প্রমুখ।

আরো পড়ুন