লুঙ্গি পরে ‘পরাণ’ দেখতে আসা সেই বৃদ্ধকে খুঁজছেন মিম

এবারের ঈদে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। শুরু থেকেই আলোচনায় ছিল সিনেমাগুলো। এর মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমা নিয়ে এখনো আলোচনা-সমালোচনা চলছে। মুক্তির চতুর্থ সপ্তাহে এসেও এ ছবির টিকিট যেন সোনার হরিণ। দর্শক উপচে পড়ছে প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহে।

এরই মধ্যে বুধবার (৩ আগস্ট) রাতে একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় লুঙ্গি পরে ‘পরাণ’ দেখতে আসা এক বৃদ্ধকে সিনেমা দেখার অনুমতি দিচ্ছে না হল কর্তৃপক্ষ। সাদা দাড়ির ষাটোর্ধ সেই ব্যক্তি ৩৫০ টাকা নিয়ে হতাশ হয়ে দাঁড়িয়ে ছিলেন অনুমতির অপেক্ষায়। কিন্তু লুঙ্গি পরে আসায় তাকে টিকিটি দিচ্ছে না হলের টিকিট সেলাররা। এ সময় ‘পরাণ’ দেখে পরাণ জুড়াতে না পারার আক্ষেপ ফুটে উঠেছে সেই বৃদ্ধের মুখে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘বক্সঅফিস নেক্স নিউজ’ নামের একটি পেইজের এই ভিডিওটি আপলোড হওয়ার পরই সেটি শেয়ার করেন এ ছবির মূল চরিত্রের অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম।

ঘটনাটিতে দুঃখপ্রকাশ করে পোস্টে তিনি লিখেছেন, ‘এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তাঁর নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তাঁর সাথে বসে পরাণ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-মেয়ে গল্প করব। আমাকে কেউ একটু যোগাড় করে দেন প্লিজ।

Help us to find him

উনি লুঙ্গি পড়েই পরাণ দেখবে আমার টিম সহ’

এদিকে ‘বক্সঅফিস নেক্স নিউজ’ পেইজে ভিডিওটি আপলোড করে পোস্টে লিখে, ‘লুঙ্গি পড়ে আসার কারণে, এই বৃদ্ধ লোকের কাছে টিকিট বিক্রি করেনি সনি সিনেমা হলের টিকিট সেলার। তার একমাত্র অপরাধ সে লুঙ্গি পড়ে এসেছে। পরাণ সিনেমা দেখার জন্য হলে এসেছিলেন তিনি। এই বয়সী লোক ৩৫০ টাকা দিয়ে টিকিট কেনে সিনেমা দেখবে এটাই তো অনেক।

এই নিয়মটা খুব হাস্যকর এবং একইসাথে বিরক্তিকর মনে হলো।

ইন্ডিয়ায় সবথেকে বেশি সিনেমা দেখে সাউথে।বিশেষ করে তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় এসব রাজ্যে কোন নতুন সিনেমা রিলিজ হলে সেখানে বেশির ভাগ দর্শক লুঙ্গি, ধুতি পরে যায় উৎসব মনে করে।এত বড় ইন্ডাস্ট্রিতে লুঙ্গি পরে সিনেমা দেখতে পারে বাট আমাদের দেশে পারলো না?

ব্যাপারটা সত্যি দুঃখজনক।

কেউ এই লোকটার খোজ পেলে কমেন্টে জানান’

আরো পড়ুন