প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ছড়ানোয় যুবক গ্রেফতার

মোবাইল ফোনে ইমোতে কথোপকথনের একপর্যায়ে প্রেমের সম্পর্ক তৈরি করে এক প্রবাসীর স্ত্রীর (২১) আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে মো. রিয়াজ উদ্দিন (২৪) নামে এক যুবকের বিরুদ্ধে।

তার অনৈতিক আবদারে রাজি না হওয়ায় সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রিয়াজকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। পরে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রিয়াজ চট্টগ্রামের হাটহাজারী থানার পূর্ব-গুমানমর্দন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী জানান, তার স্বামী বিদেশে থাকাকালে ইমোতে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সম্পর্কের এক পর্যায়ে রিয়াজ তার ইমোসহ ফেসবুক ম্যাসেঞ্জারেও কথা বলা শুরু করেন। এতে তাদের ঘনিষ্ঠতা বেড়ে গেলে তাদের ভিডিওকলে কথা হয়। তখন রিয়াজ কৌশলে কথা বলার সময় ওই নারীর নগ্ন ভিডিও ধারণ করে তাকে শারীরিক সম্পর্কের জন্য আহবান জানায়। এতে ওই প্রবাসীর স্ত্রী রাজী না হওয়ায় রিয়াজ বেশ কয়েকটি ফেসবুক আইডি থেকে সেই নগ্ন ভিডিও ছড়িয়ে দেন।

এ বিষয়ে রাজবাড়ী থানার এসআই মাহবুবুল আলম বলেন, ওই নারীর স্বামী এর মধ্যে দেশে ফিরে আসলে তিনি বিষয়টি তার স্বামীকে জানান। পরে তার স্বামী রিয়াজকে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় আসতে বলেন। তখন সেখানে রিয়াজ আসলে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। তার বিরুদ্ধে আরেও কয়েকটি অভিযোগ রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আরো পড়ুন