নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় মামলা

নেত্রকোনায় বিএনপি সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৩৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫শ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

নেত্রকোনা মডেল থানার এসআই খন্দকার আল মামুন বাদী হয়ে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে মামলাটি দায়ের করেন।

মামলায় নাম উল্লেখিত আসামিরা হলেন- জেলা যুবদলের সহ সভাপতি আব্দুল্লাহ্ আল মামুন খান রনি, সৈয়দ মোস্তাফিজুর রহমান রকি, আঞ্জুল হক, আব্দুল খালেক, শাহজাহান শেখ, আবু সাঈদ খান, মোকারম হোসেন, রাকিব মিয়া, মো. রকি মিয়া, মো. নাঈম, মো. আরিফ মিয়া, মো. রকি মিয়া, মো. বাকি হোসেন, মো. জনি মিয়া, দিপু মিয়া, ইমরান খান চৌধুরী, রফিকুল ইসলাম রফিক, মো. রানা মিয়া, মো. রাজন, মোকাম্মেল হক রানা, টিটু, উজ্জ্বল মিয়া, মো. রাব্বি, মাহবুবুল গাফফার ঠাকুর তোলন, হাইয়ুল পাঠান, ইসলাম উদ্দিন খান চঞ্চল, মো. সেলিম আহমেদ, সৈয়দ অন্তর, সাদ্দাম হোসেন, ওয়ারেছ, মো. শরিফ মিয়া, আলমগীর ও ইমন। এছাড়াও মামলায় অজ্ঞাত আরও ৫০০ জন নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ২)। আটক ১৩ জনকে আদালতে সোর্পদ করা হবে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো পড়ুন