এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে কিশোর খুন

কুমিল্লার তিতাসে এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে মো. সিয়াম (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে তিতাসের গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদরাসা কেন্দ্রের সামনে পরীক্ষার্থীরা হল থেকে বের হওয়ার সময় এ ঘটনা ঘটে। এ সময় শিক্ষার্থীরা ভয়ে ছোটাছুটি শুরু করে।

নিহত কিশোর মো. সিয়াম তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের চর মোহনপুর এলাকার হেলাল উদ্দিন বাক্কা মিয়ার ছেলে। সে একটি মাদরাসার আলিমের (একাদশ) ছাত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, পরীক্ষা দিয়ে শিক্ষার্থীরা বের হলে তাদের সামনেই কয়েকজন লোক এসে সিয়ামকে এলোপাতাড়ি কিল ঘুষি ও ছুরি দিয়ে আঘাত করে চলে যায়। আহত সিয়ামকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় স্থানীয়রা। সেখানে নেয়ার পর সিয়াম মারা যায়।

মোহনপুর দাখিল মাদরাসার এক শিক্ষার্থী সিয়ামের চাচাতো ভাই ওই কেন্দ্রের পরীক্ষার্থী। তাকে আনতে গিয়ে হামলার শিকার হয় সিয়াম।

তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আমেনা আক্তার বলেন, তার শরীরের পেছনের কোমরের অংশে দুইটি গভীর ছুরিকাঘাত আছে। দুপুর ১টা ২০ মিনিটে তাকে আহত অবস্থায় আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। ১টা ৪৫ মিনিটে সে মারা গেছে।

মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আমি ঘটনা শুনেই ওসি সাহেবকে কল দিয়েছি। তবে কারা তাকে মেরেছে এখনও বিস্তারিত জানি না। যা শুনেছি তার সাথে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, ছুরিকাঘাতে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ আছে। আমরা খবর নিয়ে বিস্তারিত বলতে পারবো।

আরো পড়ুন