ঘরে বউ বাচ্চা রেখে অন্য মেয়েদের সঙ্গে প্রেম করার ছেলে না আমি : শরিফুল রাজ

বেশকিছু দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম পরী-রাজ-মিমকে নিয়ে সরগরম। তার ভেতর নতুন খবর, রাজের সঙ্গে আর জুটি বেঁধে কাজ করতে চান না বলে সাফ জানিয়েছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু এই জুটিই ছিল বাংলা সিনেমার নব জাগরণের কাণ্ডারী।

বাংলা সিনেমার মরা গাঙে জোয়ার এসেছে রাজ-মিম-সিয়ামদের হাত ধরে। ২০২২ সালে ঢাকাই বাংলা সিনেমার ছিল জয়জয়কার। আর এই গণজোয়রে মিশে আছে বেশকিছু নতুন শিল্পীর নাম। শরিফুল ইসলাম রাজ তাদের ভেতর অন্যতম। বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে এখন রাজ করছে রাজ।

সিনেমায় শুরুর আগে রাজের জীবন বিভিন্ন ফ্যাশন শো-এর র‌্যাম্পে হেঁটে কখনও আবার কেটেছে বিভিন্ন ব্রান্ডের অফিশিয়াল ফটোশুট করে। কাজ মিলতো না সবসময়। কঠিন সময় কেটেছে তখন।

তবে রাজের বাংলা সিনেমার বড়পর্দায় অভিষেক হয় রেদওয়ান রনির আইসক্রিম সিনেমার মাধ্যমে। এরপর করেছেন আরও কিছু সিনেমা। তবে সবচেয়ে বেশি আলোচনায় আসেন মিজানুর রহমান আরিয়ানের চরকি অরিজিনাল ফিল্ম `নেটওয়ার্কের বাইরে‘ চলচ্চিত্রের মাধ্যমে। এরপর রাজের রাজত্ব কমেনি, রাজ্যের প্রসার ঘটেছে অনেক গুণ।

এ বছর ৮ নভেম্বর ছিল রাজের জন্মদিন। তবে সেটি উদযাপন করেছেন নিরবে নিভৃতে। একদম ঘরোয় পরিবেশে স্ত্রী-সন্তান নিয়ে পালন করেছেন জন্মদিন। তবে রাজের বিয়ের আড়ের জীবনের জন্মদিন ঠিক এমন ছিল না। বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে জন্মদিন পালন করতেন। ‍কিন্তু সময়ের সঙ্গে এবার পারিবারিক সময়টাকেই বেছে নিয়েছেন এই নায়ক।

রাজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, যে এলাকাগুলোতে বেড়ে উঠেছেন সেসব জায়গা স্ত্রী পরীমণির সঙ্গে ঘুরে বেড়িয়েছেন। সঙ্গে ছিল তাদের ছেলে রাজ্য।

সম্প্রতি তার স্ত্রী পরীমণি ফেসবুকে চিত্রনায়িকা মিম এবং রাজকে নিয়ে বিবাহবহির্ভূত সম্পর্কের আভাস দেন। এই বিতর্কের পর মিম রাজের সঙ্গে আর কোনো সিনেমায় জুটিবদ্ধ হয়ে কাজ করবে না বলে জানিয়ে দিয়েছেন।

সেসব বিষয়ে তাকে জিজ্ঞেস করা হলে রাজ জানান এসব নিয়ে কথা বলতে চাই না। এটি আমার জীবনে গুরুত্বপূর্ণ না। পরিবার সবার আগে। আমার বাবাও এমন ছিলেন। নিজের সংসারকে আগে প্রাধান্য দিতেন তিনি।

পরীমণির সাম্প্রতিক ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে রাজ জানান, পরী হয়তো তাঁর আবেগ, অভিমানের জায়গা থেকে এসব করেছে। তবে সেটার দায়িত্ব আমি নেব না। নিতে চাইও না। আমার ঘরে বউ, বাচ্চা রেখে আমি সারারাত ধরে অন্য মেয়ের সঙ্গে কেন কথা বলব? কেন প্রেম করব? আরে আমি তো সেই রকম ছেলে না, লুকিয়ে প্রেম করব। কোনো মেয়ে পছন্দ হলে পরীকেই সরাসরি বলতে পারি।

আরো পড়ুন