ডেঙ্গুজ্বরে এবার প্রাণ গেল আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রীর

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এবার ঢাকার আবহাওয়াবিদ নাজমুল হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন আক্তারের (২৫) মৃত্যু হয়েছে। ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ৪টার দিকে তিনি মারা যান।

শারমিন আক্কেলপুর উপজেলার ননুজ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে। তার স্বামী বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের সহকারী পরিচালক নাজমুল হকের বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়।

পারিবারিক সূত্রে জানা যায়, শারমিনের স্বামী নাজমুল ১৭ মাসের ট্রেনিংয়ের জন্য কোরিয়ায় যাওয়ার কারণে ঢাকা থেকে বাসার সব মালামাল ও সাত বছরের একমাত্র ছেলেকে জয়পুরহাট পৌর শহরের শান্তিনগর এলাকায় বাসা ভাড়া নিয়ে গত মঙ্গলবার (৩০ জুলাই) তাদের রেখে যায়। শুক্রবার (২ আগস্ট) দুপুর থেকেই শারমিনের জ্বর শুরু হলে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য শনিবার রাতে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। সোমবার ভোরে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

শারমিনের ভগ্নিপতি আনিসুর রহমান জানান, শারমিনের স্বামী নাজমুল হোসেন চাকরি সূত্রে ঢাকায় থাকেন। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়। তিনি এখন দেশের বাইরে আছেন। দেশের বাইরে যাওয়ার আগে স্ত্রীর সঙ্গে দেখা করতে গত বুধবার তিনি জয়পুরহাট এসেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *