বগুড়ায় সৃষ্টি হিউম্যান রাইটস’র সভাপতি পরিমল প্রসাদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র বগুড়া জেলা শাখার সভাপতি পরিমল প্রসাদ রাজের উদ্যোগে প্রতি বছরের ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় শহরের ফুলবাড়িতে নুরুন্নাহার সামস্ উদ্দিন এতিমখানায় শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাদ্রাসার সকল এতিম শিশু এবং শিক্ষকদের হাতে শীত নিবারণের লক্ষ্যে ভাল মানের কম্বল তুলে দেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান।

 

এতিম শিশু এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে এসময় প্রধান অতিথি বলেন, যার কেউ নেই তার জন্য সৃষ্টিকর্তা আছে আর এতিমরা সেই সৃষ্টিকর্তারই সন্তান। সেই এতিমদের সহানুভূতির হাত বাড়ালে মহান সৃষ্টিকর্তার করুণা ও আর্শীবাদ লাভ করা সম্ভব। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সরকারী বিভিন্ন উদ্যোগের পাশাপাশি সমাজের বিত্তবানদের এই তীব্র শীতে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আহব্বান জানান।

 

 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক ও সুমি ডেন্টাল কেয়ারের পরিচালক ডেন্টিস্ট সুজিত তালুকদার, জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার সঞ্জু রায়,  বিশিষ্ট সমাজসেবক সাজেদুর রহমান শিপলু ও মানিক সরকার, ডেন্টিস্ট মোশারফ হোসেন, ফটো সাংবাদিক সাখাওয়াত হোসেন জনি, বিশিষ্ট ব্যবসায়ী রিজু মোল্লা, মাসুদ রানা, সাদিকুর রহমান প্রমুখ।

 

পরিশেষে দেশ ও তীব্র শীতে সকলের জন্য সৃষ্টিকর্তার অনুগ্রহ কামনা করে দোয়া পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

আরো পড়ুন