“এসএসসি-১১ ও এইচএসসি-১৩” ব্যাচের গেট টুগেদার অনুষ্ঠিত

নাঈম ইসলাম: “বন্ধু হয়ে হাত ধরি, পৃথিবীকে জয় করি” শ্লোগানে  বিপুল আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো এসএসসি-১১ ও এইচএসসি-১৩ ব্যাচের গেট টুগেদার।  রাজধানীসহ বিভিন্ন জেলা হতে বন্ধুরা ছুটে আসেন এ আয়োজনে যোগ দিতে।

৭ ফেব্রুয়ারী শুক্রবার বিকালে হাতিরঝিলে  প্রথমবারের মতো বন্ধুত্বের মিলন মেলা ও ভ্রাতৃত্বের সেতুবন্ধন তৈরির লক্ষ্যে গেট টুগেদার-২০২০ আয়োজন করা হয়। কেক কেটে গেট টুগেদারের উদ্বোধন করেন উপস্থিত বন্ধুরা। অনুষ্ঠানে প্রায় শতাধিক বন্ধু অংশনেয়।

এসময় বন্ধুরা বলেন,  ফেসবুক ভিত্তিক গ্রুপ “এসএসসি-১১ ও এইচএসসি-১৩”এর মাধ্যমে  মূলত  সারাদেশের ২০১১ এবং ২০১৩  ব্যাচের শিক্ষার্থীদের সাথে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি পাবে, ইহা যেমন ব্যক্তি জীবনকে একধাপ এগিয়ে নিবে, ঠিক তেমনি শিক্ষা জীবনের এক অমলিন স্মৃতি তৈরি করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কক্সবাজারে স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস খাদে: নিহত ৪, আহত ২২

Share on Facebook Tweet it Pin it কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনে ঢাকাগামী স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস খাদে উল্টে পড়ে ঘটনাস্থলে ৪ যাত্রী নিহত ও অন্তত ২২ যাত্রী আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত দশটার দিকে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো.আনিসুর রহমান ঘটনার […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।