চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৮ লিটার চোলাই মদসহ ১২ জন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক অনলাইন ডেস্ক

সৃষ্টিবার্তা ডটকম

প্রকাশিত: মার্চ ১৪, ২০২০

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের নয়াগোলা বড়সাকো ব্রীজের পশ্চিমপাশে মালপুকুর এলাকায় একটি ফল বাগানের সামনে থেকে ৮.২৫০ লিটার চোলাই মদসহ ৪ জন ও প্রকাশ্যে মাদকসেবনের অপরাধে পৌর এলাকার পিটিআই মাস্টার পাড়া থেকে ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

প্রেস বিজ্ঞপ্তি র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জের নয়াগোলা বড়সাকো ব্রীজের পশ্চিম পাশে মালপুকুর এলাকায় একটি ফল বাগানের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮.২৫০ লিটার চোলাই মদসহ ৪ জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ সময় একটি ইজিবাইক ও একটি অটোরিক্সাও জব্দ করে র‌্যাব। কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি এ কে এম এনামুল করিম এর নেতৃত্বে র‌্যাব অভিযানদুটি পরিচালনা করে।

১৪ মার্চ শনিবার দুপুর ১২ টার দিকে ও দুপুর ২ টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা আরামবাগ মহল্লার মৃত অনীল কুমারের ছেলে শ্রী উত্তম কুমার (৩২), চাঁদলাই জোরবাগান এলাকার মৃত তরিকুল ইসলামের ছেলে মো. কামাল হোসেন (৩৫), লাহারপুরের মো. আব্দুস সালামের ছেলে মো. সকরুল ইসলম (২৯) ও শিবগঞ্জ উপজেলার পারদোমী হায়াতপুর টেপাপাড়ার মো. রজুর ছেলে মো. আহাদ আলী (২২)। মাদকসেবিরা হচ্ছে, পিটিআই মাষ্টারপাড়ার মৃত সমির মন্ডলের ছেলে মো. বাবু (৩৫), বাহির টিকরামপুরের মো. মতিউর রহমানের ছেলে মো. আবু সায়েম (২১) একই এলাকার মো. রুহুল আমিনের ছেলে মো. সমুন (২০), চাঁদলাই জোড়বাগানের কবির আলীর ছেলে মো. শাকিল আলী (২১), আরামবাগ মহল্লার মো. ফজর আলীর ছেলে মো. রাকিব (৪৯), চুনাখালী রামচন্দ্রপুরহাটের মৃত আনিসউদ্দিনের ছেলে মো. ইসমাইল (৫৫), বারঘরিয়া কাজিপাড়ার রবুর ছেলে মো. আতা (৩৫),সেরাজুল ইসলামের ছেলে মো. রবিউল (২৪)।

এ সময় ১পুরিয়া গাঁজা, ১টি ইয়াবা ট্যাবলেট, হেরোইন ১ পুরিয়াসহ মাদকসেবনে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। –