এমপির ব্যক্তিগত মিটিং গোপনে ভিডিও করে আটক শিক্ষক

সাইফুল আরিফ জুয়েল, মোহনগঞ্জ : নেত্রকোনার মোহনগঞ্জে এমপির ব্যক্তিগত মিটিংয়ের গোপনে ভিডিও করার সময় খাইরুল কবির নামে এক ব্যক্তিকে হাতেনাতে আটক করেছে মিটিংয়ে থাকা নেতাকর্মীরা।

খাইরুল কবির উপজেলার রামজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলে জানা গেছে। রবিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় নেতাকর্মীরা উত্তেজিত হয়ে মারমুখী হয়ে উঠলে উপস্থিত সিনিয়র নেতারা তাকে রক্ষা করেন।

এ বিষয়ে মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমদাদুল ইসলাম খোকন জানায়, নেত্রকোনা-৪ আসনের এমপি রেবেকা মমিন তার নিজ বাড়ি মোহনগঞ্জের কাজিহাটিতে নেতাকর্মীদের সাথে ব্যক্তিগত মিটিং করছিলেন। মিটিংয়ের পুরোটাই গোপনে ভিডিও ধারন করছিলেন খাইরুল কবির।

এক পর্যায়ে তার আচরণ সন্দেহজনক মনে হলে নেতাকর্মীরা তার মোবাইল ফোনটি চেক করতে চায়। প্রথমে রাজি হননি তিনি, সেটের লক খোলা যায় না বলে উল্টো বিভিন্ন বাহানা দেন। অবশেষে তাকে আটক করে মোবাইল ফোনে মিটিংয়ের ভিডিও দেখতে পাওয়া যায়। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। অভিযুক্ত শিক্ষক খাইরুল কবির জানায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সমাজ-সহিদদেও ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম সোহেল এর ঘনিষ্টজন আওয়ামী লীগ নেতা ফজলু মিয়ার কথায় তিনি এই মিটিংটি ভিডিও করতে আসেন।

তিনি বলেন, ‘ফজলু আমাকে বলে যাও ওখানে কি কি কথবার্তা হয় জেনে আসো। তাই আমি খবর নিতে এখানে আসি। ফজলু সোহেল চেয়ারম্যানের গ্রুফ করে।’ সম্প্রতি মোহনগঞ্জে আওয়ামী লীগ বিভিন্ন ইস্যুতে দুই ভাগে বিভক্ত হয়ে যায়। সভাপতি লতিফুর রহমান রতনের নেতৃত্বে এক গ্রুফ ও সাধারণ সম্পাদক মো. শহীদ ইকবালের নেতৃত্বে আরেকটি গ্রুফ তৈরি হয়। এতে দলের অধিকাংশ নেতাকর্মী শহীদ ইকবালের পক্ষে অবস্থান নেয়।

নেতাকর্মীদের ধারণা অপর গ্রুফের হয়ে ওই শিক্ষক গোয়েন্দাগিরি করেতে এসেছিল। কারণ চেয়ারম্যান সোহেল সভাপতি লতিফুর রহমান রতনের ভাগ্নে ও তার গ্রুফের লোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে বিজিবি সদস্য কারাগারে

Share on Facebook Tweet it Pin it কুমিল্লার বুড়িচং উপজেলার প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ আব্দুল ওয়াদুদ (৪২) নামের একজন বিজিবি সদস্যকে আটকে পুলিশ সোপর্দ করেছে স্থানীয়রা। পরে এই ঘটনায় দায়ের করা মামলায় রবিবার (১৬ মার্চ) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ওয়াদুদ আবিদপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। […]

Visit Sristy Barta Facebook Page

https://www.facebook.com/sristybarta/
error: সৃষ্টি বার্তা থেকে কপি করা যাবে না।